Trending Now

ধর্ষণের শিকার ১১ বছরের শিশু এখন ৬ মাসের অন্তঃসত্ত্বা

Date:

সংলাপ ডেস্ক : পটুয়াখালীর দশমিনায় সিজান মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে শিশুটি ৬ মাসের অন্তঃসত্ত্বা। শনিবার (১ জুন) এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে সিজান মৃধা ও তার মা-বাবাকে আসামি করে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন।

আদালত মামলাটি আমলে নিয়ে দশমিনা থানা পুলিশকে নথিভুক্ত করার আদেশ দিয়েছেন। অভিযুক্ত সিজান মৃধা দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নের পূর্ব আলীপুর গ্রামের নজরুল মৃধার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে সিজান তাকে উত্ত্যক্ত করত। ২০২৩ সালের ১৫ নভেম্বর বিকেলে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সিজান তাকে ধর্ষণ করে। এরপর বিষয়টি কাউকে না বলতে ভয়ভীতি দেখানো হয়। পরবর্তীতে আরও কয়েকবার শিশুটিকে ধর্ষণ করেন সিজান। এতে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। একপর্যায়ে শিশুটির শারীরিক পরিবর্তন লক্ষ্য করলে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পারেন এবং অভিযুক্ত সিজানের পরিবারের কাছে বিচার দেন। তবে কোনো প্রতিকার পাননি। উল্টো প্রভাবশালী সিজানের পরিবার শিশুটিকে নিয়ে তার পরিবারকে এলাকা থেকে চলে যেতে বলে। এ ঘটনার প্রতিকার না পেয়ে আদালতে মামলা করেন তারা।

দশমিনা থানার ওসি নুরুল ইসলাম মজুমদার বলেন, এ ঘটনায় আমরা সরাসরি কোনো অভিযোগ পাইনি। তবে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা হয়েছে। এ বিষয়ে দশমিনা থানা পুলিশ প্রয়োজনীয় সব ধরনের আইনগত সহায়তা প্রদান করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...