Trending Now

ফরিদপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

Date:

ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১ টা ১৫ মিনিটে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ফরিদপুরের নবাগত মোঃ পুলিশ সুপার আব্দুল জলিল (পি পি এম ‌) এর সাথে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মত বিনিময় সময় অনুষ্ঠিত হয়।

এ সময় নবাগত পুলিশ সুপার আব্দুল জলিল সাংবাদিকদের বলেন আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। মানুষকে সেবা দিতে চাই। এবং সব সময় তাদের পাশে থাকতে চাই। তিনি আরো বলেন আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করব। আপনারা আমাকে সহযোগিতা করবেন । সবার সম্মিলিত প্রচেষ্টায় এই জেলাটি কে গড়ে তুলবো।

জনগণের সেবা দেয়া আমাদের দায়িত্ব। মানুষ যাতে পুলিশ বাহিনীর কাছে সঠিক সেবা পায় সেটা নিশ্চিত করতে হবে। এজন্য তিনি সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন আপনারা সঠিক রিপোর্ট দিয়ে আমাদের সহায়তা করবেন ‌ করেন । আপনাদের সঠিক রিপোর্টের মাধ্যমে দেশের উপকার হবে সমাজের উপকার হবে ‌ জাতির উপকার হবে। তিনি এ ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি মাদক ও চাঁদাবাজিতে জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও সাংবাদিকদের জানান।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ‌ মোঃ ইমদাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, টিআই তুহিন লস্কর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান এ সময় উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন ‌ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক ‌ মাহাবুবুল ইসলাম পিকুল, ফরিদপুর প্রেসক্লাবের সদস্য পান্না বালা জাহিদ রিপন, সাজ্জাদ হোসেন রনি , সঞ্জীব দাস , মাসুদুর রহমান তরুণ ‌, শেখ মনির হোসেন , এস এম মনিরুজ্জামান প্রমুখ অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...