Trending Now

শিক্ষার্থীদের পাশে থাকবেন এমপি হাবিব হাসান

Date:

উত্তরা প্রতিনিধি : রাজধানীর বৃহত্তর উত্তরার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নওয়াব হাবিবুল্লাহ্ মডেল স্কুল এন্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল থেকে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা, শুভেচ্ছা বিনিময়, কবিতা আবৃতিসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে নবিনবরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি, ঢাকা-১৮ আসন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। অনুষ্ঠানে হাবিব হাসান বলেন, নতুন বছরে কলেজে একটি অডিটোরিয়াম নির্মাণ করা হবে। ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ধরনের অনুষ্ঠান করার জন্য বিনোদন দরকার আছে এরই অংশ হিসেবে এটি নির্মান হবে। গাজীপুর, কালিগজ, বাউনিয়া, আশুলিয়া, রামপুরা, বাড্ডা এলাকার ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য নতুন করে নামানো হবে বাস।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের বিশ্বাসী হতে হবে। নৌকাকে বিজয় করতে হবে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা ছাড়া বিকল্প নেই। তিনি তাঁর মায়ের নামে পরিচালিত আছিয়া খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে ১০ জন ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার দায়িত্ব নিবেন বলে জানান ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও তত্বাবধানে ছিলেন মোঃ শাহিনুর মিয়া, অধ্যক্ষ নওয়াব হাবিবুল্লাহ্ মডেল স্কুল এন্ড কলেজ। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান মোঃ মতিউর রহমান হক, সভাপতি, গভর্নিং বডি, নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ ও সাধারণ সম্পাদক উত্তরা পুর্ব থানা আওয়ামী লীগ, আলহাজ্ব মোহাম্মদ নুরুল আমিন, সভাপতি, উত্তরা গার্লস স্কুল অ্যান্ড কলেজ ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক উত্তরা পুর্ব থানা আওয়ামী লীগ, খুরশিদ জাহান, প্রধান শিক্ষক, কামারপাড়া স্কুল অ্যান্ড কলেজ, মোঃ মহসীন সরকার, সাংগঠনিক সম্পাদক দক্ষিণখান থানা আওয়ামী লীগ, কামাল উদ্দিন, আজিজুর রহমান, এমারত উদ্দিন, জাকারিয়াসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...