Trending Now

তৃতীয় প্রান্তিকে এনআরবিসি ব্যাংকের সম্পদ বেড়েছে

Date:

সংলাপ প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত বেসরকারি খাতের এনআরবিসি ব্যাংক  পিএলসি এর তৃতীয় প্রান্তিকে সমন্বিত হিসেবে  শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৪৭ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১৫ টাকা ১১ পয়সা। এক বছরের ব্যবধানে এনআরবিসি ব্যাংকের সম্পদ মূল্য ৯ শতাংশ বেড়েছে। এছাড়া, এককভাবে শেয়ার প্রতি এনএভি ১৪ টাকা ৭১ পয়সা থেকে বেড়ে দাঁড়িয়েছে ১৫ টাকা ৯৪ পয়সায়। 

রোববার (২৯ অক্টোবর) পরিচালনা পর্ষদের ১৭৩তম সভায় অনুমোদিত তৃতীয় প্রান্তিকের (জুলাই,২৩-সেপ্টেম্বর,২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই,২৩-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির সমন্বিত হিসেবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৩ পয়সা। অন্যদিকে এককভাবে ইপিএস দাঁড়িয়েছে ৫৬ পয়সায়।

চলতি বছরের সেপ্টেম্বর শেষে ব্যাংকের আমানত ২০ দশমিক ৪৩ শতাংশ বেড়ে  হয়েছে ১৮ হাজার ২১৪ কোটি টাকা। আগের বছর একই সময়ে ছিল ১৫ হাজার  ১২৪ কোটি টাকা। ঋণের পরিমাণ ১৮ দশমিক ৭৩ শতাংশ বেড়ে  দাঁড়িয়েছে ১৫ হাজার ১১২ কোটি টাকা। আগের বছর সেপ্টেম্বরে ঋণ  ছিল ১২ হাজার ৭২৮ কোটি টাকা।

ব্যাংকের চেয়ারম্যান  এসএম পারভেজ তমালের সভাপতিত্বে এই পর্ষদ সভা অনুষ্ঠিত হয়। এতে  ব্যাংকের ভাইস পরিচালক এ এম সাইদুর রহমান, মোহাম্মদ ওলিউর রহমান,  একেএম মোস্তাফিজুর রহমান, লকিয়ত উল্লাহ,  স্বতন্ত্র পরিচালক ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, এয়ার চিফ  মার্শাল (অব.) আবু এশরার ও ড. রাদ মুজিব লালন, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম আউলিয়া, ডিএমডি ও প্রধান আর্থিক কর্মকর্তা হারুনুর রশিদ, কোম্পানি সচিব মোহাম্মদ আহসান হাবিব উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...