Trending Now

সাভারে সাবেক প্রতিমন্ত্রী এনামসহ ৩২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা

Date:

সাভার ধামরাইঃ ঢাকা ১৯ আসনে সাভারে সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব সহ আওয়ামী লীগের ৩২১জন নেতাকর্মী নামে হত্যা মামলা দায়ের হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শিক্ষার্থী সাজ্জাদ হোসেন হত্যার দায়ে মামলা (নং-৪) দায়ের করা হয়।

রবিবার রাতে সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহত সাজ্জাদ হোসেনের পিতা মোঃ আলমগীর হোসেন। সাজ্জাদ নারায়নগঞ্জের সোনরগাঁও ইউনিভার্সিটিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়ালেখা করতো। তাদের বাড়ী সৈয়দপুরে। বর্তমানে সে পরিবারের সাথে সাভার আউকপাড়া গ্রামে বসবাস করতো।

মামলায় ডা. এনামুর রহমানসহ সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি, সাভার উপজেলা পরিষদেও চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক মোল্লা ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমানসহ ৩২১জনের নাম উল্লেখ করা হয়। এছাড়াও অজ্ঞাতনামা হিসেবে আরও ৪০০-৫০০ জনের নাম রয়েছে।

মামলায় সাজ্জাদ হোসেনের পিতা আলমগীর হোসেন উল্লেখ করেন , গত ৫ই আগষ্ট সাজ্জাদ বাসা থেকে প্রয়োজনীয় কেনাকাটার জন্য সাভার বাজার বাসষ্ট্যান্ডে যায়। এসময় উল্লেখিত আসামীরা তার ছেলেকে পিটিয়ে ও গুলি করে। এতে সে মারাত্মক ভাবে আহত হয়ে পড়লে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ৬আগস্ট মৃত্যুবরন করে সাজ্জাদ।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় আভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...