Trending Now

সাভারে আইসিইউতে ভর্তি রুগীকে মারতে এসে আটক ২

Date:

সাভার সংবাদদাতা : ঢাকার সাভারে একটি বেসরকারী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি এক রুগীকে মারতে এসে হাসপাতালের আনসারদের হাতে আটক হয়েছে দুই যুবক।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এই ঘটনা ঘটে। আটকরা হচ্ছে জাহিদুল ইসলাম ও সুকাই। তাদের বাড়ি মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ধল্লা এলাকায়। আইসিইউতে চিকিৎসাধীন হযরত আলীর (৬৫) বাড়িও ধল্লার গাজিন্দা বড়পাড়া এলাকায়। সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

হযরত আলীর ছেলে মো. মোসলেম জানায়, গত ২০ সেপ্টেম্বর (শুক্রবার) জুম্মার নামাজের সময় তার বাবা গরু বিক্রির জন্য ময়মন্টপ হাটের যাওয়ার পথে সাভারের হেমায়েতপুর-সিংগাইর সড়কের কালর্ভাডের সামনে পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে জাহিদুল ইসলাম, সুকাই, সাইফুল ইসলাম, রহিম, রহমান, করিম, নুরুল ইসলাম, দ্বীন ইসলাম, জুয়েল, রাসেল, আমিনুর, জীবন, সুজন, রাব্বী, আনু, জজআলীসহ অজ্ঞাত আরও কয়েকজন হামলা করে এলোপাথারী কুপিয়ে জখম করে। পরে মৃত ভেবে তাকে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও বলেন, পরদিন শনিবার হামলাকারীরা তাদের বাড়িঘর ও দোকানপাটে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। এদিকে হামলাকারী জানতে পারে হযরত আলী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছে। পরে দুপুরে জাহিদুল ও সুকাই কৌশলে আইসিইউতে প্রবেশ করে হযরত আলীকে হত্যার চেষ্টা করে। তখন আহতের ছেলে মোসলেমসহ স্বজনরা দেখতে পেয়ে তাদের ধরেফেলে। তাৎক্ষনিক হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাদের আটক করে। পরে বিষয়টি সাভার মডেল থানাকেও অবহিত করেছেন তারা। তবে এ ঘটনার পর থেকে নিরাপত্তা হীনতায় ভুগছেন মোসলেম ও তার পরিবারের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...