Trending Now

পরকিয়ার জেরে কুপিয়ে হত্যা, আটক ৩

Date:

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুরে পরকিয়ার জেরে স্ত্রীর প্রেমিককে কুপিয়ে হত্যা করেছে স্বামী। ঘটনাটি ঘটে শুক্রবার রাত তিনটার দিকে গৌরীপুর পৌর শহরের কলাবাগান মহল্লায়। নিহতের নাম জামাল উদ্দিন (৩৫)। সে পেশায় একজন হ্যান্ডট্রলি চালক। তার বাবার নাম আবদুল জলিল। এ ঘটনায় জড়িতের অভিযোগে ৩জন আটক করেছে গৌরীপুর থানা পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, পৌর শহরের পূর্ব দাপুনিয়া এলাকার শরীফ মিয়ার স্ত্রী শামসুন্নাহারের সাথে জামালের পরকিয়ার সম্পর্ক ছিল। এ বিষয়ে স্থানীয় ভাবে একাধিক বার সালিশ হলেও সমাধান হয়নি। এদিকে শুক্রবার রাতে শরীফের স্ত্রী প্রেমিক জামালকে বাড়িতে ডেকে আনেন। এ সময় শামসুন্নাহারের স্বামী শরীফের সাথে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে শরীফ তার ছেলে সজিব ও সজিবের বন্ধু মামুন মিলে জামালকে এলোপাথারী কুপিয়ে আহত করে। খবর পেয়ে নিহতের স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এই হত্যাকান্ডের ঘটনায় এখনও মামলা হয়নি। ঘটনার সাথে জড়িতের অভিযোগে শরিফ মিয়া, তার ছেলে সজীব ও সজীবের বন্ধু মামুন আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...