Trending Now

উত্তারায় আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত

Date:

উত্তরা প্রতিনিধি : অবরোধের নামে যানবাহনে হামলা, অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগ ও অংগসংগঠন কয়েক হাজার নেতা কর্মী নিয়ে বিশাল মিছিল বের করেছেন।

রোববার সকাল ১১ টায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কে সি ফাউন্ডেশন চেয়ারম্যান আলহাজ্ব খসরু চৌধুরীর নেতৃত্বে উত্তরা জসিম উদ্দিন সড়ক থেকে এ মিছিল বের করা হয়। মিছিলটি উত্তরা হাউস বিল্ডিং প্রদক্ষিণ করে পুনরায় জসিম উদ্দিন ব্রিজে এসে শেষ হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নাজিম উদ্দিন, ঢাকা মহানগর উত্তর মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, ঢাকা উত্তর সিটি এক নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন,সাবেক আইন বিষয়ক সম্পাদক এড: এনামুল হক,মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ২০২৪ সালের নির্বাচনকে বানচাল করতে বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা, অগ্নিসন্ত্রাস ও নাশকতা চালাচ্ছে।

জনগণের ওপর আস্থা হারিয়েছে বিএনপি। নাশকতা করতে তারা যে অবরোধ ডেকেছে, তা প্রতিহত করতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সর্বদা মাঠে রয়েছেন, মাঠে থাকবেন।কেউ অরাজকতা করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না হবে না বলেও হুঁশিয়ারি দেন বক্তার।

এসময় মিছিলে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর নেতৃবৃন্দ ও ঢাকা ১৮ আসনের সকল থানা ওয়ার্ড নেতাকর্মী শতসহস্র ভাবে উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...