Trending Now

আদমদীঘি স’মিলে আগুন লক্ষাধিক টাকার উপরে ক্ষয়ক্ষতি

Date:

আদমদীঘি বগুড়া : আদমদীঘি পশ্চিম বাজার থেকে ব্রিজের ১০০ গজ সামনে সান্তাহার নওগাঁ রোডে জালাল মেনশনের পার্শ্বে রিফাত স’মিল প্রতিদিনের মতো আনুমানিক সন্ধ্যা ০৬ ঘটিকায় বন্ধ করে বাসায় চলে যায়, গত ইং-২১/০৯/২০২৪ তারিখ রাত ০৯.৩০ মিনিটে হঠাৎ এলাকাবাসীর ফোন কলের মাধ্যমে শুনতে পারে  স’মিল দাউ দাউ করে আগুন জ্বলছে, ঘটনাস্থলে দ্রুত পৌঁছে আদমদীঘি ফায়ার সার্ভিসের সহযোগিতায় ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। কে বা কারা স’মিল আগুন লাগিয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি।

স’মিলের মালিক মোঃ দুলাল হোসেন কাছ থেকে জানা যায় লক্ষাধিক টাকার উপরে তার ক্ষয়ক্ষতি হয়েছে, স’মিলের মোটর, মিটার, শ্যালো মেশিন, কাঠের আসবাবপত্র সহ সম্পূর্ণ ঘর আগুনে পুড়ে আনুমানিক ৪,৫০,০০০/- (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকার ক্ষতিসাধন করিয়াছে।

স’মিলের মালিকের ছেলে মোঃ মামুন হোসেন কাছে জানা যায় হঠাৎ রাত সাড়ে নয়টার দিকে তার মোবাইলে অচেনা নাম্বার থেকে একটা কল আসে কল করে বলা হয় মামুন ভাই আপনার স’মিলে আগুন লাগছে, হঠাৎ বিষয়টি শুনে মামুন ঘাবড়ে যায় দৌড়ে তার স’মিলের দিকে এগিয়ে আসে তখন দেখতে পায় দাউ দাউ করে স’মিলে আগুন জ্বলছে, সাথে সাথে আদমদীঘির ফায়ার সার্ভিসকে ফোন করা হলে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি এসে ও এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ঘন্টাখানেক পরে আগুন নিয়ন্ত্রণ আনা হয়।

মামুন হোসেন আরো বলে কোন রাজনৈতিক দলের সাথে তারা কেউ জড়িত না, কে বা কারা করছে তারা কাউকে সন্দেহ করছে না, কারো সাথে তাদের কোন শত্রুতা ও নাই, হয়তো আমাদের ভালো কেউ দেখতে পারে না তাই আজ আমাদের এত বড় একটা ক্ষতি হয়ে গেল।

স’মিলের মালিক মোঃ দুলাল হোসেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আত্মীয়-স্বজনের সাথে পরামর্শ করে তার ছেলে মোঃ মামুন হোসেন এ বিষয়ে ২২/০৯/২০২৪ইং তারিখ সকাল ১০টার দিকে আদমদীঘি থানায় অফিসার ইনচার্জ বরাবর একটা অভিযোগ দায়ের করা হয়। আদমদিঘী থানা পুলিশ তাকে আশ্বস্ত করে বিষয়টি তদন্ত করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী কে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...

নেত্রকোনায় ১ঘন্টার জন্য জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হলেন পারসা ইফরীত চৌধুরী

মোঃ নুর উদ্দিন মন্ডল দুলাল, নেত্রকোনা : ন্যাশনাল চিলড্রেন্স...

ফরিদপুরে জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুর শহরে রেড ক্রিসেন্ট ইউনিটের...