Trending Now

মেসির জোড়া গোলে রেকর্ড, মায়ামির বড় জয়

Date:

ক্রিড়া ডেস্ক : যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) মেসির জাদু চলছেই। ম্যাচের পর ম্যাচ জাদু দেখিয়ে চলছেন আর্জেন্টাইন মহাতারকা। ফের মেসি ঝলকে বড় জয় পেল মায়ামি। নিউ ইংল্যান্ড রেভুলেশনের বিপক্ষে মেসির জোড়া গোলে ৪-১ ব্যবধানে বড় জয় পেয়েছে জেরার্দো মার্টিনোর দল। 

বাংলাদেশ সময় আজ রোববার (২৮ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মাঠে নামে ইন্টার মায়ামি ও নিউ ইংল্যান্ড রেভুলেশন। ম্যাচটিতে মেসির জোড়া গোলের পাশাপাশি দলের হয়ে বাকি দুটি গোল করেন বেঞ্জামিন ক্রেমাশ্চি ও লুইস সুয়ারেজ। প্রতিপক্ষের হয়ে গোলটি করেন টমাস চ্যাঙ্কালে।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে খেলতে থাকে মায়ামি। তবে শুরুতেই মেসিদের স্তব্ধ করে দেয় নিউ ইংল্যান্ড। কিছু বোঝার আগে প্রথম মিনিটেই গোল হজম করে দ্য হেরনসরা। প্রতিপক্ষের স্ট্রাইকার টমাস চ্যাঙ্কালে আদায় করে নেন প্রথম গোল। তাতে অবশ্য দমে যায়নি মার্টিনোর শিষ্যরা।

গোল খেয়েও একের পর এক আক্রমণ করে যেতে থাকে মায়ামি। তাতে তারা সমতায় ফেরে ম্যাচের ৩২তম মিনিটে। দারুণ এক গোল করে দলকে সমতায় ফেরান বিশ্বকাপ জয়ী তারকা। এরপর বিরতির পর আরও দুটি গোল পায় মায়ামি। ৬৭তম মিনিটে মেসি জোড়া গোল পূর্ণ করার পর ৮৮তম মিনিটে আরেকটি গোল করেন সুয়ারেজ।

এই ম্যাচে জোড়া গোল করার মধ্যে দিয়ে একটি রেকর্ড গড়লেন মেসি। মার্কিন সকার লিগে এখন পর্যন্ত মেসিই প্রথম ফুটবলার যিনি এক মৌসুমে পাঁচটি পৃথক ম্যাচে একাধিক গোলের দেখা পেয়েছেন। এছাড়া মৌসুমের প্রথম সাত ম্যাচ থেকে ১৬টি গোল করেও রেকর্ড গড়েছেন তিনি। যা উক্ত লিগে এখন পর্যন্ত কোনো ফুটবলার পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

ইউক্রেনের আরও দুটি গ্রাম দখলে নিলো রাশিয়া

ডেস্ক রিপোর্ট : ইউক্রেনে একের পর এক এলাকা নিয়ন্ত্রণ...

প্রাইম ইসলামী লাইফের নিট দায় ১৪৮৫ কোটি টাকা

ডেস্ক রিপোর্ট : পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম...

জুলাই-আগস্ট গণহত্যা: ট্রাইব্যুনালে আনুষ্ঠানিক বিচারকাজ শুরু

ডেস্ক রিপোর্ট : আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন...

কেন্দুয়ায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) যোগদান

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে...