Trending Now

সাতক্ষীরায় হরতালের দ্বিতীয় দিনে সবকিছু স্বাভাবিক

Date:

মিহিরুজ্জামান, সাতক্ষীরাঃ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তফশিল ঘোষণাকে কেন্দ্র করে বিএনপির জামায়াতের টানা অবরোধের পর দুই দিনের হরতাল কর্মসূচি পালন করছে। হরতালের দ্বিতীয় দিনে সাতক্ষীরা যানবাহন চলাচল স্বাভাবিক থাকলেও ঢাকাগামী দুরপাল্লার অধিকাংশ পরিবহন চলাচল বন্ধ রয়েছে।

হরতালের দ্বিতীয় দিনে শহরের কোথাও কোথাও দীর্ঘ যানজট লক্ষ্য করা গেছে। মানুষের চলাচল স্বাভাবিক রয়েছে। দোকান পাট অফিস আদালতও খোলা রয়েছে। শহরের ইটাগাছা হাটের মোড়, সঙ্গীতা মোড়, নিউ মার্কেট মোড়, জজকোর্ট মোড়, খুলনা রোড মোড়, বাসস্টান্ড, জেলা পরিষদ মোড়, নারিকেলতলা মোড়, পাকাপুলের মোড়, নবারুন স্কুলের মোড়, পুরাতন সাতক্ষীরাসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলিতে অতিরিক্ত পুলিশ ও আনসার মোতায়েন করা রয়েছে। সাতক্ষীরা বড় বাজার, নিউ মার্কেট, কামালনগর বৌ বাজার, পলাশপোল বাজারে দোকান পাঠ খোলা রয়েছে। কোন সহিংসতা ছাড়া বিএনপি জামায়াতের হরতালের দ্বিতীয় দিনে সবকিছু স্বাভাবিক রয়েছে।

শহরের নিউ মার্কেট মোড়ে ভ্যান চালক রহমত উল্লাহ বলেন, দ্রব্যমূল্যর চড়া বাজারে সংসার চালাতে হিসশিম খাচ্ছি। ভ্যান না চালালে সংসার চালাবো কিভাবে, পরিবারের সদস্যদের কি হবে প্রশ্ন রেখে বলেন সংসার চালাতে রাস্তায় বের হয়েছি।

সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী ফিরোজ হাসান বলেন, বিএনপি জামায়াত নাশকতা করার চেষ্টা করছে। জনগনের তাদের কথায় দোকান পাট বন্ধ রাখেনি। সব কিছু স্বাভাবিক চলছে।

বিএনপির একাধিক নেতার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। যোগাযোগ করা গেলেও তার এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

ফরিদপুরে পুলিশের বাধায় মানববন্ধন করতে পারেনি ইউনিয়ন পরিষদ ফোরাম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুরে পুলিশের বাধার কারণে ইউনিয়ন...

বিয়ের ১২ বছর পর মা হতে যাচ্ছেন অভিনেত্রী রাধিকা

বিনোদন ডেস্ক : বিয়ের ১২ বছর পর মা হতে...

ইউক্রেনের আরও দুটি গ্রাম দখলে নিলো রাশিয়া

ডেস্ক রিপোর্ট : ইউক্রেনে একের পর এক এলাকা নিয়ন্ত্রণ...

প্রাইম ইসলামী লাইফের নিট দায় ১৪৮৫ কোটি টাকা

ডেস্ক রিপোর্ট : পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম...