Trending Now

ভিনিসিউস জাদুতে রক্ষা রিয়ালের

Date:

ক্রিড়া ডেস্ক : রিয়ালের ম্যাচে এমন অবস্থা এর আগেও দেখা গেছে। পিছিয়ে পড়েও কামব্যাক করার ক্ষেত্রে স্প্যানিশ জায়ান্টদের তুলনা নেই। আরেকবার সেটা দেখালো তারা। ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়রের জোড়া গোলে ভালেন্সিয়ার বিপক্ষে ২-২ ব্যবধানে ড্রতে এক পয়েন্ট পেল কার্লো আনচেলত্তির দল।

শনিবার (২ মার্চ) প্রতিপক্ষের মাঠে শুরুতে রিয়ালকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সেই তুলনায় দুর্দান্ত খেলছিল ভ্যালেন্সিয়া। সেই ধারা বজায় রেখে ম্যাচের ২৭তম মিনিটে ভ্যালেন্সিয়াকে এগিয়ে নেন হুগো দুরো। প্রথম গোলের রেশ কাটতে না কাটতেই ৩০তম মিনিটে আবার গোল। এবার গোলদাতা রোমান ইয়েরেমচুক।

মাত্র তিন মিনিটের ব্যবধানে দুই গোল খেয়েও ভড়কে যায়নি রিয়াল। তাতে প্রথমার্ধেই এক গোল শোধ করে দেয় মাদ্রিদের দলটি। প্রথমার্ধের যোগ করা সময়ে ডান দিক থেকে কারভাহালের বাড়ানো বলে ঠিকঠাক গ্রিপ করতে পারেনি গোলরক্ষক। সুযোগ পেয়ে দারুণ শটে ব্যবধান কমান ভিনিসিউস।

দ্বিতীয়ার্ধের ৫৪তম মিনিটে সুযোগ আসে বেলিংহ্যামের সামনে। তবে বক্সে প্রতিপক্ষের এক ডিফেন্ডারের বাধা এড়িয়ে তার নেওয়া শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ৬০তম মিনিটে দারুণ সেভ করে রিয়ালকে রক্ষা করেন আন্দ্রে লুনিন। লোপেজের শট আটকে দেন রিয়ালের অতন্দ্র প্রহরী।

অবশেষে ৭৬তম মিনিটে সমতা টানে রিয়াল। ব্রাহিম দিয়াজের ক্রসে কাছ থেকে হেডে সমতা টানেন ভিনিসিউস। ভ্যালেন্সিয়ার খেলোয়াড়রা রেফারিকে ঘিরে ধরে অফসাইডের দাবি জানালেও ভিএআরে বহাল থাকে গোলের সিদ্ধান্ত। তাতে এক পয়েন্ট পাওয়ার আনন্দ নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এই ড্রয়ে ২৭ ম্যাচে ২০ জয় ও ৬ ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে জিরোনা দুইয়ে এবং ৫৭ পয়েন্ট নিয়ে বার্সেলোনা তিনে আছে। ২৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে ভ্যালেন্সিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মসজিদ সমাজ বাংলাদেশের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংলাপ প্রতিবেদক : গতকাল মসজিদ সমাজ বাংলাদেশ এবং হিউম্যান...

ফরিদপুরে পুলিশের বাধায় মানববন্ধন করতে পারেনি ইউনিয়ন পরিষদ ফোরাম

পার্থ প্রতিম ভদ্র : ফরিদপুরে পুলিশের বাধার কারণে ইউনিয়ন...

বিয়ের ১২ বছর পর মা হতে যাচ্ছেন অভিনেত্রী রাধিকা

বিনোদন ডেস্ক : বিয়ের ১২ বছর পর মা হতে...

ইউক্রেনের আরও দুটি গ্রাম দখলে নিলো রাশিয়া

ডেস্ক রিপোর্ট : ইউক্রেনে একের পর এক এলাকা নিয়ন্ত্রণ...