Trending Now

পূর্বধলায় স্কুল শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

Date:

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা)ঃ নেত্রকোনার পূর্বধলায় ১০ম শ্রেণির শিক্ষার্থী মো. রেজাউল ইসলাম টিটুর হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন টিটুর সহপাঠী শিক্ষার্থী ও এলাকাবাসী। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১০টায় মূল হত্যাকারী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রোমন তালুকদারের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবীতে পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে একটি প্রতিবাদ মিছিল বের করে থানার সামনে সড়ক অবরোধ করে।

সুষ্ঠু বিচারের মাধ্যমে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দোষীদের শাস্তির দাবী জানান তারা। পরে থানা পুলিশের আশ্বাসে সেখান থেকে ফিরে উপজেলা পরিষদ গেটে হয়ে পূর্বধলা স্টেশনে এসে কিছুক্ষণের জন্যে বলাকা কমিউটার ট্রেন অবরোধ করেও বিক্ষোভ করে পুনরায় উপজেলা পরিষদ গেটে এসে শেষ হয়।
উল্লেখ্য, উপজেলার বুধী পশ্চিম পাড়া গ্রামে গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রোমন তালুকদারের ঘুষিতে মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক রেজাউলকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহত টিটু উপজেলার আগিয়া ইউপির বুধি পশ্চিম পাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং মজিবর রহমান টেকনিক্যাল স্কুলের দশম শ্রেণির (ভোকেশনাল) ছাত্র।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, দ্রæত সময়ের মধ্যেই এই মামলার আসামিদের গ্রেপ্তার করা হবে। এ ঘটনার নিহত টিটুর মা আয়েশা বেগম বাদী হয়ে প্রধান আসামী রোমনসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এদের মধ্যে এজাহারভুক্ত ২ জন আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

কেন্দুয়ায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) যোগদান

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে...

আ. লীগের মতো আর কোনো ফ্যাসিবাদ যেন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে -ভিপি নুরুল হক

গাজীপুর জেলা প্রতিনিধি : গণঅধিকার পরিষদের সভাপতি ভিপি নুরুল...

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ; ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো: সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে...

গজারিয়ায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

মো:সজীব হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছবি মো: মাসুদ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা...